ইভেন্ট ম্যানেজমেন্ট: অভিজ্ঞ ইভেন্ট প্ল্যানার এবং টিমের মাধ্যমে মাধ্যমে পরিচালিত - Event management

event menegment

ইভেন্ট ম্যানেজমেন্ট-বিবাহ, বৌভাত ও জন্মদিন সহ সকল অনুষ্ঠানস্থল মনের মত করে সাজিয়ে তুলুন।

Event management

ইভেন্ট ম্যানেজমেন্ট হল একটি ইভেন্ট তৈরি এবং পরিচালনা প্রক্রিয়া। এই প্রক্রিয়াটি ইভেন্ট শুরু থেকে-পরবর্তী পরিকল্পনার ও কৌশলীকরণের সমস্ত উপায় বিস্তৃত। শুরুতে, একজন ইভেন্ট ম্যানেজার পরিকল্পনার সিদ্ধান্ত নেয়, যেমন তাদের ইভেন্টের সময়, অবস্থান এবং থিম। একটি ইভেন্ট চলাকালীন, ইভেন্ট ম্যানেজাররা ইভেন্টটি লাইভ তদারকি করে এবং নিশ্চিত করে যে কাজগুলো সঠিক ভাবে চলছে।

বর্তমান সময়ে ইভেন্ট ম্যানেজমন্ট খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। বিবাহ, বৌ-ভাত, জন্মদিন, সুন্নতে খৎতা সহ বিভিন্ন অনুষ্ঠানে ইভেন্ট ম্যানেজমেন্টের ইভন্ট প্ল্যানার দ্বারা মঞ্চ, অনুষ্ঠান স্থল, অডিটোরিয়াম সাজানোর কাজ করানো হয়ে থাকে। বিভিন্ন কর্মব্যস্তার কারনে সাজানোর পরিল্পকনা সহ সাজানোর সমস্ত দায়িত্ব তাদের উপর দিয়ে থাকি।  এতে করে নিজেদের উপর থেকে অনেকটা কাজের চাপ কমে যায় এবং অভিজ্ঞ ইভন্ট প্ল্যানার দ্বারা ডেকোরেশন করানোর ফলে সাজানো অনেক সুন্দর ও প্রফেশনাল হয়।


খুলনা ইভেন্ট ম্যাজেনমেন্ট | Khulna Event management

অভিজ্ঞ ইভন্ট প্ল্যানার এবং টিমের মাধ্যমে নিজস্ব ম্যাটারিয়াল দ্বারা বিবাহ, বৌ-ভাত, জন্মদিন ডেকোরেটর এর কাজ করা হয়।

খুলনা ইভেন্ট ম্যাজেনমেন্ট -এর বৈশিষ্ট্য:

অভিজ্ঞ ইভন্ট প্ল্যানার এবং টিমের মাধ্যমে প্রফেশনালভাবে কয়েক শতাধিক ইভেন্ট সফলতার সাথে সম্পন্ন করেছি। আমাদের রয়েছে দীর্ঘ বছরের অভিজ্ঞতা। আমরা উন্নতমানের দেশি-বিদেশী ম্যাটারিয়াল ব্যবহার করে থাকি। নিজস্ব লজিস্টিক সাপোর্ট থাকার কারনে ডেকোরেশন খরচ অন্যান্যদের তুলনায় আমরা স্বল্প বাজেটে করে থাকি।

আমাদের সার্ভিস সমূহ:

* বিবাহ ও বৌ-ভাতের স্টেজ ডেকোরেশন
* জন্মদিনের স্টেজ ডেকোরেশন
* লাইটিং ও সাউন্ড সিস্টেম
* ডেকোরেটর
* সিনেমাটোগ্রাফি এবং স্টিল ফটোগ্রাফি


যোগাযোগ:

Contact for event management services:

01872-821462

Post a Comment (0)
Previous Post Next Post

Hair Loss

Thyroid